সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজধানীতে আওয়ামী লীগের উন্নয়ন শোভাযাত্রা শুরু

ডেইলি সিলেট ডেস্ক ::
দ্বিতীয় দিনের মতো রাজধানীতে ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শোভাযাত্রায় অংশগ্রহণের জন্য বুধবার দুপর থেকে রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তা মোড়ের কাছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হন। যেখানে শোভাযাত্রার আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পরে শোভাযাত্রায় অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাসহ অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সামনের রাস্তার উল্টো পাশে ট্রাকের ওপর করা হয়েছে মঞ্চ। রাস্তার দুই পাশে ক্ষমতাসীন দলের নেতা–কর্মীদের অবস্থানের কারণে বিকেল ৩টা থেকে যানচলাচল বন্ধ রয়েছে। এতে সমাবেশস্থলের দুপাশে তীব্র যানজট তৈরি হয়েছে।

আজ তেজগাঁওয়ের সাতরাস্তা মোড় থেকে মহাখালী পর্যন্ত শোভাযাত্রা করবে আওয়ামী লীগের নেতাকর্মীরা। একইসঙ্গে রংপুর, ঢাকা, খুলনা ও ময়মনসিংহ বিভাগের শহর ও জেলায় শোভাযাত্রা করবে আওয়ামী লীগ।

বিকেলে কর্মসূচি শুরুর কথা থাকলেও দুপুর ১টা থেকেই মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখরিত তেজগাঁও সাতরাস্তা মোড়। সরকারের উন্নয়নের নানা চিত্র তুলে ধরে- কারো হাতে ব্যানার, কারো হাতে ফেস্টুন, কেও বা প্লাকার্ড নিয়ে হাজির হয়েছেন এই শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায়। আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, বিএনপি জামাতের নৈরাজ্য ও অরাজকতাকে মোকাবিলা ও শেখ হাসিনার সরকারকে পূণর্নির্বাচিত করতে তারা মাঠে থাকবেন।

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা সাতরাস্তা থেকে তিব্বত, নাবিস্কো হয়ে মহাখালী বাস টার্মিনাল পর্যন্ত হওয়ার কথা রয়েছে। মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে ধানমন্ডি ৩২ নম্বর পর্যন্ত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: